মঙ্গলবার,  ০৬ ডিসেম্বর ২০২২

 

২২ অগ্রাহায়ণ ১৪২৯ ,  ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ১৯:৪০, ১৭ নভেম্বর ২০২২

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত গ্রেপ্তার

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত গ্রেপ্তার

ডাকাতির প্রস্তুতিকালে বুধবার দিবাগত মধ্যরাতে গাজীপুরের টঙ্গী ও গাছা এলাকায় অভিযান চালিয়ে রাম দা, চাকু ও কাটারসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

টঙ্গীতে গ্রেপ্তারকৃতরা হলেন- টঙ্গী পূর্ব থানার আমতলী কেরানীরটেক এলাকার শাকিলুর রহমান শাকিল (২৫), ঢাকার দোহার থানার জয়পাড়া আলম বাজার এলাকার মো. ওবিন (২৪), নেত্রকোনা সদরের কুরপাড় এলাকার মো. সাদ্দাম হোসেন (২২), নরসিংদীর মাধবদী থানার আব্দুল্লাহ বাজার এলাকার মো. আজাদ হোসেন (৩৮), নেত্রকোনার পূর্বধলা থানার সালদিঘা এলাকার মানিক মিয়া (২৪) এবং টঙ্গী পূর্ব থানার মাছিমপুর এলাকার মো. ফয়সাল (২৫)।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া) চৌধুরী মো. তানভীর জানান, বুধবার মধ্যরাতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টঙ্গী পূর্ব থানাধীন মাছিমপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয় এবং তাদের হেফাজত থেকে একটি রামদা, একটি সুইচ গিয়ার চাকু, একটি চাপাতি, দুইটি চাকু ও একটি লোহার তৈরি কাটার উদ্ধার করা হয়।

অপরদিকে, একই রাতে গাজীপুর মহানগরের গাছা থানাধীন জাজর বাইপাস রোডের ভাই ভাই অটো সার্ভিসিং সেন্টারের পিছনে একদল ডাকাত মহাসড়কে ডাকাতি করার জন্য অবস্থান করার খবর পেয়ে সেখানে অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশ। পরে মো শফিকুল ইসলাম (৪২), শাহ জাহান (৪৫), বকুল (৪৮) ও নয়ন মিয়া (৩৩) নামের চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজ থেকে দুইটি ছোরা, একটি চাকু ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে স্টেশন রোড থেকে মাছিমপুর মিলগেটসহ টঙ্গী বাজারগামী ময়মনসিংহ ও ঢাকাগামী মহাসড়কে পথচারীদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণলংকার ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিত।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়