মঙ্গলবার,  ০৬ ডিসেম্বর ২০২২

 

২২ অগ্রাহায়ণ ১৪২৯ ,  ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

টঙ্গীতে একইস্থানে কাদের-বিদিশা গ্রুপের সভায় প্রশাসনের নিষেধাজ্ঞা

প্রকাশিত: ২১:০৮, ২৪ সেপ্টেম্বর ২০২২

টঙ্গীতে একইস্থানে কাদের-বিদিশা গ্রুপের সভায় প্রশাসনের নিষেধাজ্ঞা

দুই পক্ষের একইস্থানে ও একই সময়ে সভা ডাকা হয়েছে।

টঙ্গীতে জাতীয় পার্টির জিএম কাদের সমর্থিত ও বিদিশা এরশাদ সমর্থিত দুই পক্ষের একইস্থানে ও একই সময়ে সভা ডাকা হয়েছে। ফলে দুটি সভাই বন্ধ করে দিয়েছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় টিএন্ডটি বাজার এলাকায় একই স্থানে কর্মীসভা হবার কথা ছিল। নিষেধাজ্ঞার ফলে কেউই সভা করতে পারেনি।

জাপার দুই গ্রুপ থেকে জানা গেছে, টিএন্ডটি বাজার ইলিয়াস মার্কেট এলাকায় সভা মঞ্চ নির্মাণের প্রস্তুতি নেয় উভয় পক্ষ। সেই সঙ্গে স্থানীয় থানায় লিখিতভাবে অবহিতও করে দুইপক্ষ। একইস্থানে দু'পক্ষ সভা করার প্রস্তুতি নিলে দফায় দফায় উভয় পক্ষের সঙ্গে আলোচনা করে স্থানীয় প্রশাসন। আলাদা দূরে দূরে কোথাও দু'পক্ষকে সভা করাতে ব্যর্থ হলে পরে উভয়পক্ষকে কর্মীসভা না করতে নিষেধাজ্ঞা দেয় পুলিশ। 

এ বিষয়ে জানতে চাইলে জিএম কাদেরপন্থী জাতীয় পার্টি টঙ্গী পূর্ব থানার সভাপতি সাইফুল ইসলাম খান বলেন, সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত করার লক্ষে পূর্ব নির্ধারিত কর্মসুচীর অংশ হিসাবে আজ বিকালে ৪৭নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে টিএন্ডটি বাজার এলাকায় কর্মীসভা আহ্বান করা হয়। প্রশাসনের কর্তা ব্যাক্তিরা ফোন করে সভা বন্ধ রাখার কথা বলেন। পুলিশের নির্দেশনা অনুযায়ী আজকের কর্মী সভা স্থগিত করা হয়েছে। 

বিদিশা এরশাদ পন্থী জাতীয় পার্টি টঙ্গী পূর্ব থানার আহ্বায়ক ফজলুল হক বলেন, পূর্ব নির্ধারিত কর্মসূচীর অংশ হিসাবে আগামী ২৬ নভেম্বর জাতীয়পার্টির সম্মেলন উপলক্ষে টিএন্ডটি বাজার এলাকায় কর্মী সভা আহ্বান করা হয়। আজ টঙ্গী পূর্ব থানা পুলিশ একই স্থানে দুটি সভা নিষিদ্ধ করলে আমরা আইনের প্রতি শ্রদ্ধা রেখে সভা স্থগিত করেছি।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম বলেন, জাতীয় পার্টির দুই গ্রুপ একইস্থানে ও একই সময়ে পাল্টাপাল্টি কর্মসূচি দেওয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উভয়পক্ষের কর্মসুচী বন্ধ করে দেওয়া হয়েছে।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়