শনিবার,  ২৪ সেপ্টেম্বর ২০২২

 

৯ আশ্বিন ১৪২৯ ,  ২৭ সফর ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

বোনকে কুপিয়ে জখমের ঘটনায় ভাইসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১৩:৫৬, ১৪ আগস্ট ২০২২

বোনকে কুপিয়ে জখমের ঘটনায় ভাইসহ গ্রেফতার ২

তানভীর ওরফে টিকে কিং ও রাজা ওরফে ডিশ রাজা

গাজীপুরের টঙ্গী উত্তর আউচপাড়া খাঁ-পাড়া এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জেরে বোনকে কুপিয়ে জখমের ঘটনায় ভাইসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে টঙ্গীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- রাজা ওরফে ডিশ রাজা (৩৮) ও তার ভাতিজা তানভীর ওরফে টিকে কিং (২০)।

পুলিশ জানায়, জমিসংক্রান্ত বিরোধের জেরে গত বৃহস্পতিবার দুপুরে রাজা এবং তানভীর বেদম মারধর ও দা দিয়ে কুপিয়ে জহুরা বেগমকে জখম করে। পরে শুক্রবার রাতে জহুরা বাদী হয়ে রাজা ও তানভীরকে আসামি করে থানায় একটি মামলা করেন। শনিবার দুপুরে অভিযান চালিয়ে রাজা ও তানভীরকে গ্রেফতার করা হয়।

এলাকাবাসী অভিযোগ করে জানান, রাজা তার ডিশ ব্যবসা টিকিয়ে রাখার জন্য ভাতিজা তানভীর ওরফে টিকে কিংকে দিয়ে উত্তর আউচপাড়া, পাঞ্জু খাঁ-রোড, মরা পুকুরপাড়, ১০ তলা সামছুউদ্দিনের কারখানা এলাকায়, খাঁ-পাড়া দীঘিরপাড়, সাঈদ খাঁ মার্কেট, মোল্লাবাড়ি এলাকায় একটি কিশোর গ্যাং গড়ে তোলেন। 

টিকে কিং নামে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারামারি, ইভটিজিং, ছিনতাই, উচ্চশব্দে হোন্ডা মহড়া দিয়ে এলাকায় আতঙ্ক তৈরি করে। তাদের ভয়ে এলাকার কেউ কিছু বলতে সাহস পান না। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার তাদের গাজীপুর আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়