মঙ্গলবার,  ০৬ ডিসেম্বর ২০২২

 

২২ অগ্রাহায়ণ ১৪২৯ ,  ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

প্রতিবন্ধীদের টাকা আত্মসাতের অভিযোগ

প্রকাশিত: ১৪:২৩, ১৮ নভেম্বর ২০২২

প্রতিবন্ধীদের টাকা আত্মসাতের অভিযোগ

টাকা আত্মসাতের অভিযোগ

কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়ন পরিষদের সদস্য শফিকুল ইসলাম কবীরের বিরুদ্ধে প্রতিবন্ধীদের ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে সুজন ও মামুন নামে দুই শারীরিক ও বাক প্রতিবন্ধী গত মঙ্গলবার স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেছেন।

উপজেলার টোক ইউনিয়নের উলুসারা গ্রামের স্থায়ী বাসিন্দা বাবুলের পুত্র সুজন এবং একই গ্রামের মনসুর আলীর পুত্র মামুন। সুজন শারীরিক ও বাক প্রতিবন্ধী, তার জাতীয় পরিচয়পত্র নম্বর ১৫০৩৬৪৭১৫১৬। মামুন শারীরিক প্রতিবন্ধী, তার জাতীয় পরিচয়পত্র নাম্বার ৭৩৫৮৭২৭৩৭৩। তারা উভয়েই ইউপি সদস্য মো. শফিকুল ইসলাম কবীরের বিরুদ্ধে তাদের সরকারি ভাতার টাকা আত্মসাতের অভিযোগ করেন।

অভিযুক্ত শফিকুল ইসলাম কবীর জানান, মামুনের প্রতিবন্ধী ভাতা যখন আমার মোবাইলে আসে তখনি তাকে টাকাগুলো দিয়ে দেই। সুজন নামে কাউকে চিনি না। কতিপয় রাজনৈতিক প্রতিপক্ষের লোক শিখা নামের এক নারীর সিম রিপ্লেস করে আমার স্ত্রীর নামে প্রতিবন্ধী ভাতার টাকা পাঠিয়ে আমাকে হেয়প্রতিপন্ন করেছে।

কাপাসিয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা রুহুল আমীন গতকাল সকালে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা টেলিফোনে বিষয়টি অবগত করেছেন। অভিযোগটি হাতে পেয়ে ভালোভাবে জেনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়