শনিবার,  ২৪ সেপ্টেম্বর ২০২২

 

৯ আশ্বিন ১৪২৯ ,  ২৭ সফর ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

কাপাসিয়ায় দুস্থ নারীদের মধ্যে আর্থিক সহযোগিতা ও সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত: ২৩:০৩, ৯ আগস্ট ২০২২

কাপাসিয়ায় দুস্থ নারীদের মধ্যে আর্থিক সহযোগিতা ও সেলাই মেশিন বিতরণ

নারীদের মধ্যে আর্থিক সহযোগিতা ও সেলাই মেশিন বিতরণ

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, স্মৃতিচারণা এবং দুস্থ নারীদের মধ্যে আর্থিক সহযোগিতা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদের মিলনায়তনে  আলোচনা সভা ও স্মৃতিচারণ, দুস্থ নারীদের মধ্যে আর্থিক সহযোগিতা ও সেলাই মেশিন বিতরণ করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজকন্যা সিমিন হোসেন রিমি এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট মো. আমানত হোসেন খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ্, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রাশেদুজ্জামান মিয়া, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা মো. হারুন অর রশিদ, কাপাসিয়া থানার ইন্সপেক্টর অপারেশন আমিরুল ইসলাম , উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা নার্গিস আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কোহিনুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. রেজাউল রহমান মিঠু, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দিলারা আক্তার মনিসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তারাসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিমিন হোসেন রিমি এমপি বলেন, বাংলাদেশের উন্নয়ন এখন দৃশ্যমান, পদ্মা সেতু, বিদ্যুৎ বিভাগসহ সব সেক্টর অভাবনীয় সাফল্য এসেছে।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়