মঙ্গলবার,  ০৬ ডিসেম্বর ২০২২

 

২২ অগ্রাহায়ণ ১৪২৯ ,  ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

ওয়াজ শুনতে গিয়ে তরুণ খুন, গ্রেফতার ৬

প্রকাশিত: ২০:৫৫, ১৫ নভেম্বর ২০২২

ওয়াজ শুনতে গিয়ে তরুণ খুন, গ্রেফতার ৬

নিহত হৃদয় হাসান আলিফ

গাজীপুরের কালীগঞ্জে ওয়াজ শুনতে গিয়ে মো. হৃদয় হাসান আলিফ (১৯) নামে এক তরুণ ছুরিকাঘাতে খুন হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চার বন্ধুকে থানায় আনা হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের নরুন বাজার তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম সোহেল রানা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আলিফ শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের ডুমনী গ্রামের মো. আমানউল্লাহর ছেলে। তিনি প্রহলাদপুর স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

এস এম সোহেল রানা বলেন, ঘটনার পর পরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় এখন পর্যন্ত ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে, নিহতের চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তবে মামলার তদন্ত অগ্রগতির স্বার্থে এখনই কারো নাম প্রকাশ করা যাবে না।

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহতের বাবা আমানউল্লাহ মামলা করেছেন।

আলিফের বন্ধু ও প্রত্যক্ষদর্শী শ্রাবণ বলেন, নরুন হাই স্কুল মাঠে চার দিন ধরে ইসলামী মহা-সম্মেলন হচ্ছিল। আমরা কয়েকজন বন্ধু মিলে সোমবার রাতে ওই এলাকায় যাই। সেখানে গিয়ে আলিফের সঙ্গে দেখা হয়। তখন আমরা রাত ৯টার দিকে ওয়াজ মাহফিলের পূর্ব দিকে রাস্তার মোড়ে দাঁড়িয়ে গল্প করছিলাম।

এসময় কয়েকজন ছেলে এসে আলিফকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরই সেখানে গণ্ডগোলের শব্দ শুনে আমরা এগিয়ে যাই। সেখানে গিয়ে দেখি আলিফ কাত হয়ে মাটিতে পরে আছে। পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়