মঙ্গলবার,  ০৬ ডিসেম্বর ২০২২

 

২২ অগ্রাহায়ণ ১৪২৯ ,  ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

টানা সিনেমা ফ্লপ, পারিশ্রমিক কমালেন অক্ষয়

প্রকাশিত: ১৫:০৪, ১৫ নভেম্বর ২০২২

টানা সিনেমা ফ্লপ, পারিশ্রমিক কমালেন অক্ষয়

টানা সিনেমা ফ্লপ, পারিশ্রমিক কমালেন অক্ষয়

বেশি পারিশ্রমিক নেওয়ার জন্য বারবার কটাক্ষের শিকার হয়েছেন বলিউডের প্রথম সারির তারকারা। বিশেষত বলিউডের খারাপ পরিস্থিতিতেও পারিশ্রমিক কমানোর নাম করেননি অনেকেই। এই তালিকায় রয়েছেন অক্ষয় কুমারও, যার বছরে চার-পাঁচটি ছবি মুক্তি পায়। কিন্তু পরপর টানা কয়েকটি ছবি ফ্লপ হলেও পারিশ্রমিক কমানোর নাম করেননি তিনি।

কিন্তু এবার উল্টো সুর শোনা গেল অক্ষয়ের কণ্ঠে। ফিল্ম ইন্ডাস্ট্রির স্বার্থে নিজের পারিশ্রমিক কমানোর কথা বললেন তিনি। অক্ষয়ের মতে, ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে ছবির বাজেট কমানো উচিত। আর তার জন্য সবার আগে অভিনেতা অভিনেত্রীদের পারিশ্রমিকের পরিমাণ কমাতে হবে।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অক্ষয় স্বীকার করেন যে, গত এক দেড় বছর ধরে হিন্দি ছবির ব‍্যবসায় মন্দা চলছে। তার মতে, এর কারণ দর্শকদের পছন্দ বদলেছে। হলে লোক হচ্ছে না এই দোষটা ইন্ডাস্ট্রির, দর্শকদের নয়। তারা যেটা চাইছে সেটাই তাদের দিতে হবে।

অক্ষয় বলেন, আমাদের নতুন করে ভাবতে হবে। যেটা তৈরি করা হয়েছে এতদিন পর্যন্ত সবটা বদলে আবার নতুন করে শুরু করতে হবে। ভাবতে হবে কেমন ধরণের ছবি দর্শকদের পছন্দ হবে। আমি সম্পূর্ণ নতুনভাবে শুরু করতে চাই আর করেও দিয়েছি। করোনা অতিমারির সময়ে দর্শকদের পছন্দ পুরোপুরি বদলে গিয়েছে।

এরপরেই অক্ষয় জানান, নিজের পারিশ্রমিক ৩০-৪০ শতাংশ কমিয়ে দিতে চান তিনি। বিনোদনের জন্য একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ব‍্যয় করে দর্শকরা। থিয়েটারে শুধু খরচ কমালে হবে না, অক্ষয়ের মতে অভিনেতাদের পারিশ্রমিক কমাতে হবে। ছবি তৈরির বাজেটও কমাতে হবে বলে মন্তব‍্য করেন অভিনেতা।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়