মঙ্গলবার,  ০৬ ডিসেম্বর ২০২২

 

২২ অগ্রাহায়ণ ১৪২৯ ,  ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ভাওয়ালের কন্ঠ :: Bhawaler Kontho - ভাওয়ালের খবর

কলকাতায় ভাইজান, সালমানকে কাছ থেকে দেখার খরচ ৩ লাখ

প্রকাশিত: ১৫:০৩, ১৫ নভেম্বর ২০২২

কলকাতায় ভাইজান, সালমানকে কাছ থেকে দেখার খরচ ৩ লাখ

কলকাতায় ভাইজান, সালমানকে কাছ থেকে দেখার খরচ ৩ লাখ

সোমবার সকাল থেকেই কলকাতায় যেমন কমছে তাপমাত্রার পারদ তেমনই বাড়ছে উত্তেজনার পারদ। শহরে আসছেন সালমান। দীর্ঘ ১৪ বছর পর শহরবাসী লাইভ দেখবেন ভাইজানকে তাই টিকিটের দাম যে আকাশছোঁয়া হবে তা আর বলার অপেক্ষা রাখে না। সালমান নিজেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানান দিয়েছেন যে, আগামী ২০ জানুয়ারি বিকেল ৫টায় ইকো পার্কে তার শো দাবাং দ্য ট্যুর রিলোডেড। এরইমধ্যেই ইন্টারনেটে মিলছে টিকিট। তবে টিকিটের দাম দেখে চোখ কপালে অনেকেরই। তিন ঘণ্টার একটি মিউজিক্যাল শোয়ের টিকিটের দাম আকাশছোঁয়া। 

মাত্র ৯৯৯ থেকে শুরু সেই টিকিটের দাম কিন্তু যদি আপনি কাছ থেকে দেখতে চান সালমানকে তাহলে আপনার খরচ হতে পারে লক্ষাধিক। টিকিটের দামে রয়েছে ৯ ভাগ। তবে আপনি যদি বসে দেখতে চান এই শো তাহলে টিকিটের দাম শুরুই ১ লাখ থেকে। সর্বোচ্চ টিকিটের দাম ৩ লাখ টাকা। স্টেজের কাছে দাঁড়িয়ে এই শো দেখার টিকিটের দাম ৪০০০ ও ৫০০০ টাকা। সবচেয়ে কম দাম ফ্যান জোনের, যা স্টেজ থেকে প্রায় অনেকটাই দূরে, সেই টিকিটের দাম ৯৯৯ টাকা।

২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাবে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার খবরেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাকে। এরপর আর কোনো শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনো অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সালমান। তবে এবার ২০২৩ সালে জানুয়ারিতে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

শেয়ার করুন:

সর্বশেষ

সর্বাধিক জনপ্রিয়